নাটোর জেলার নলডাঙ্গা উপজেলা নিবার্হী অফিসার আব্দুল্লাহ আল মামুন সদালাপী, মিষ্টভাষী ভালো মনের একজন মানুষ। তিনি ছিলেন নলডাঙ্গা উপজেলার মানুষের অকৃত্রিম বন্ধু ও সেবক। তিনি শুধু একজন প্রশাসক-ই ছিলেন না, সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক হয়ে উঠেছিলেন। একজন অভিভাবক হিসেবে সকল মানুষকে সকল বিষয়ে সুন্দর পরামর্শ দিয়েছেন এবং বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। মানুষের যে কোন সমস্যায় তিনি ছুটে চলেছেন উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে। রাত নেই দিন নেই যে কোনো সময় তিনি বিপদগ্রস্ত মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। কৃষক, শ্রমিক-মুজুর, জেলেসহ উপজেলার সর্বস্তরের মানুষের সমস্যা সমাধান করার চেষ্টা করেছেন।
কর্মদক্ষতা, সুষ্ঠু ও সুন্দরভাবে দাপ্তরিক কাজ পরিচালনা করার জন্য আব্দুল্লাহ আল মামুন হয়েছেন নাটোর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার। আমাদের প্রিয় মাতৃভূমির জন্মভূমি বাংলাদেশকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে এই রকম ভালো মানুষের বড় প্রয়োজন। একজন মানুষ অপর একজন মানুষের হৃদয়ে যুগ যুগ ধরে বেঁচে থাকে তার সুন্দর ব্যবহার ও কর্মের দ্বারা। আব্দুল্লাহ আল মামুন তেমনি একজন ভালো মানুষ যিনি নলডাঙ্গা উপজেলার মানুষের হৃদয়ে যুগ যুগ ধরে বেঁচে থাকবেন তার কর্মের দ্বারা।
আব্দুল্লাহ আল মামুন আপনি যেখানেই থাকেন আপনি থাকবেন নলডাঙ্গা বাসীর হৃদয়ের মণিকোঠায়। আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভ কামনা রইলো।
শেয়ার করুনঃ