নীলফামারীর জলঢাকায় ১ হাজার অসহায় পরিবার পেল সৌদি বাদশার উপহার সামগ্রী খাদ্যঝুড়ি। দাতা সংস্থা কিং সালমান হিউম্যান ট্রেইন এন্ড রিলিফ সেন্টারের উদ্যোগে এসব উপহার সামগ্রী খাদ্য ঝুড়ি অসহায় সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়।

মঙ্গলবার দুপুরে জলঢাকা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। এসময় উপস্থিত ছিলেন ইউএনও মাহবুব হাসান, ওসি মোস্তাফিজুর রহমান, সৌদি সংস্থার প্রতিনিধি আব্দুল্লাহ খালেদ, ফাতে আলফেছানী, ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর রিলিফ ওয়েলফেয়ার এন্ড ডেভেলপমেন্ট (ওঙজডউ) সংস্থার বাংলাদেশ শাখার পাবলিক রিলেশন অফিসার ও আবু রেজওয়ান ফাউন্ডেশনের চেয়ারম্যান, আব্দুল বারী, সেক্রেটারী সাদেকুল ইসলাম, নির্বাহী সদস্য মোবারক হোসেন, দি ম্যাসেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমূখ।

জানা যায়, আবু রেজওয়ান ফাউন্ডেশনের বাস্তবায়নে এবং ওঙজডউ সংস্থার এনজিও বিষয়ক ব্যুরো প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে অনুমোদিত এসব খাদ্য সামগ্রীর ঝুড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে অসহায় মানুষ বাছাই করে তাদের হাতে তুলে দেয়া হয়। খাদ্য ঝুড়িতে ছিল ১০ কেজি চাল, ৩ লিটার ভোজ্য তেল, ৩ কেজি চিনি, ৭ কেজি মশুর ডাল ও ২ কেজি লবন।