বরিশালের বাবুগঞ্জ উপজেলায় মাধবপাশা ইউনিয়ন এর ফুলতলা এলাকায় রাস্তাটি সম্পূর্ণ ভাঙা। রাস্তা সংস্কার এর দাবী জানাচ্ছেন এলাকার সর্বস্তর এর জনগন। ফুলতলা গ্রামের রাস্তাটা মাননীয় সংসদ সদস্য এ্যাড.সৈয়দ মোয়াজ্জেম হোসেন (এমপি) ৪ ফেব্রুয়ারী ২০০৪ সালে শুভো উদ্বোধন এর মাধ্যমে প্রথম কাজ করেন।

আজ প্রায় ১৭/১৮ বছরেও রাস্তা সংস্কারের দেখা দেখেনি এলাকাবাসী। রাস্তাটির বেহাল অবস্থা। গাড়ি চালানোর মতো কোন পরিবেশে নেই। বিভিন্ন স্থানে এমন ভাবে ভেঙে গেছে যা গাড়ি চলাচলের জন্য ভয়াবহ। প্রায় প্রায় রাস্তাটিতে দূর্ঘটনা ঘটে থাকে। এই রাস্তা দিয়ে বিভিন্ন স্থান এর লোকজন হাট বাজারে যায়। তাদের চলা- চলের মতো এই একটি মাত্র রাস্তা।

এই রাস্তা ছাড়া তাদের চলাচলের কোন রাস্তা নেই। এাই রাস্তায় গাড়ি চালিয়ে আনেক চালাক তাদের জীবিকা নির্বাহ করেন। রাস্তায় অবস্থা যদি এমন হয় তবে গাড়ি চালানো-তে দূরের কথা পায়ে হেঁটে যাওয়াই অসম্ভব। ২০০৪ সালের পর থেকে অনেক মেম্বার, চেয়ারম্যান এসেছেন কিন্তু কেউ রাস্তাটা সংস্করণ এর কাজে এগিয়ে এসেনি বলে দাবি জানিয়েছেন এলাকাবাসী। বাবুগঞ্জ উপজেলার প্রশাসন এর দৃষ্টি আকর্ষণ করছি এলাকাবাসীর দাবী যতদ্রুত সম্ভব রাস্তাটি সংস্কার করার হোক।

শেয়ার করুনঃ