ঝালকাঠির রাজাপুর উপজেলার ৬ নং মঠবাড়ী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত মেম্বার মোঃ তরিকুল ইসলাম তারেক সব সময়ের মত এবারেও উপজেলায় ডায়রিয়া মহামারি আকার ধারন করায় আইভি স্যালাইন সংকট নিরসনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

মোঃ তরিকুল ইসলাম তারেক মঠবাড়ী ইউনিয়নের বাংলাদেশ আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য। তিনি দলমত নির্বিশেষে নিজ ওয়ার্ড সহ পুরো ইউনিয়নের মানুষের বিপদে আপদে পাশে দাড়ানোর কারনে সাধারণ মানুষের কাছে রয়েছেন এক অনন্য অবস্থানে। করোনা মোকাবেলায় তার অসহায় মানুষের জন্য রাখা ভুমিকা উপজেলা জুড়ে প্রশংসা কুড়িয়েছে।

বর্তমানে উপজেলায় ডায়রিয়া প্রকোপ বৃদ্ধির কারনে আইভি স্যালাইন সংকট দেখা দিলে তিনি এই সংকট নিরসনেও এগিয়ে এসে আবারো নিজের জাত বুঝিয়ে দিলেন যে তারেক মেম্বার শুধু মঠবাড়ী ইউনিয়ন বাসীর নয়। বরং তিনি পুরো রাজাপুরের মানুষের পাশে দাড়িয়ে সকলের ভালোবাসা কুড়াতে এসেছেন। আজ ২০ এপ্রিল সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে তার ঘোষিত নির্ধারিত আইভি স্যালাইনের মূল্য রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ (রাসেল) এর কাছে হস্তান্তর করেন।

মোঃ তরিকুল ইসলাম তারেক মেম্বার অনুদান হস্তান্তরের পরে অনুভূতি প্রকাশ কালে বলেন, আমি মনেকরি আমি যা রোজকার করি তার ভিতরে অসহায় মানুষের ভাগ রয়েছে। তাই আমি সুযোগ পেলেই তাদের প্রাপ্তিটুকু তাদের কাছে নিজে গিয়ে পৌঁছে দেয়ার চেষ্টা করি। এছাড়া আর কিছুই নয়। মানুষের ভালোবাসা নিয়েই বাকিটা জীবন পার করতে চাই।