নাটোরের নলডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র মনিরুজ্জামান মনির মেয়র হিসেবে অত্যান্ত আনন্দের সহিত তার দ্বায়ীত্ব গ্রহণ করেছেন। ৯/২/২০২১ ইং তারিখ মঙ্গলবার সকাল ১১:০০ ঘটিকায় সকল কাউন্সিলর ও স্থানীয় নেতাকর্মী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থীতিতে দুপুরে আনুষ্ঠানিকভাবে মেয়র মনির তার দ্বায়ীত্বভার গ্রহণ করেন ।

এসময় মনির বলেন- শেখ হাসিনার উন্নয়নকে টেকসই ও জনবান্ধব করে গড়ে তুলতে আমার ওপর অর্পিত সকল দ্বায়ীত্ব নিষ্ঠার সাথে পালন করে যাব।কাউন্সিলরদের প্রশ্নের জবাবে নবনির্বাচিত মেয়র আরো বলেন দায়িত্ব কালে প্রতিটা দিন প্রতিটা ঘণ্টা প্রতিটা মুহূর্ত জনগনের সেবায় কাটিয়ে যেতে চায় এবং কাউন্সিলরদের সে আহ্বান জানান, তার বাবা সাবেক মেয়র শফির উদ্দিন মন্ডল এই পৌরসভাকে তৃৃৃতীয় শ্রেণী থেকে দ্বিতীয় শ্রেণীতে উন্নীত করেছেন বর্তমান মেয়র মনিরুজ্জামান মনির দ্বিতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণীতে  রূপান্তরিত করার জন্য দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন, এসময় তিনি আরও বলেন– যেসকল ঠিকাদারের কাজ মানসম্মত না হবে, তাদের বিরুদ্ধে যথাযথ ভাবে কার্যকর পদক্ষেপ নেওয়া হবে।

পৌরসভার উন্নয়নের স্বার্থে তিনি সকলের সহযোগীতা চেয়েছেন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম মৃধা এবং সার্বিক সহযোগিতায় পৌরসভার ইঞ্জিনিয়ার মোঃ তাজুল ইসলাম ও সঞ্চালনায় লিয়াকত আলী।

নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর শুকুরের সভাপতিত্বে সেসময় আরও উপস্থীত ছিলেন –উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান মুকু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম ফিরোজ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও জেলা পরিসদ সদস্য রইচ উদ্দিন রুবেল, যুগ্ন সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন, ভাইচ চেয়ারম্যান আব্দুল আলিম ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম হাদু প্রমুখ ।