বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বীর শহীদদের প্রতি যথাযোগ্য মর্যাদায় নলডাঙ্গা উপজেলা প্রশাসন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন।

দিবসটি উদযাপন উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন,পুষ্পস্তবক অর্পণ,  চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বণাঢ্য সাংস্কৃতিক উনুষ্ঠান সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে উপজেলা প্রশাসন।

শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা প্রশাসন ভবন চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আাসাদ, উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন, নলডাঙ্গা থানার ওসি নজরুল ইসলাম, পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির সহ সকল পযায়ের নেতৃবৃন্দ।

এরপর বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান উপজেলার  পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন। পরে পর্যায়ক্রমে শিক্ষক সমিতি,উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ সহ  রিপোর্টার্স ইউনিটি অন্যান্য সাংবাদিক সংগঠনসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন ও তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।